রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

দুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার:: বাংলাদেশ প্রথম দুই টি-টোয়েন্টিতে পাত্তাই দেয়নি জিম্বাবুয়েকে। একদিন বিরতির পর এবার তৃতীয় ম্যাচে সফরকারীদের মুখোমুখি লাল-সবুজের প্রতিনিধিরা। এবার দুই ম্যাচ হাতে রেখে সিরিজ জয়ের সুযোগ বাংলাদেশের সামনে।

মঙ্গলবার (৭ মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করবে বাংলাদেশ। এর আগে দুই ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছিল স্বাগতিক শিবির। আজ সে সুযোগ কাজে লাগিয়েছে জিম্বাবুয়ে। খেলা শুরু হবে বিকেল ৩টায়। সরাসরি দেখা যাবে টি-স্পোর্টস ও গাজী টিভিতে।

বাংলাদেশের একাদশে দুই পরিবর্তন ঘটেছে। বাদ পড়েছেন শেখ মাহেদী ও পেসার শরিফুল ইসলাম। একাদশে এসেছেন তানজীম হাসান সাকিব ও তানভীর ইসলাম।

জিম্বাবুয়ের একাদশেও দুটি পরিবর্তন ঘটেছে। একাদশে ফিরেছেন ওয়েলিংটন মাসাকাদজা ও ফারাজ আকরাম। বাদ পড়েছেন রিচার্ড এনগারাভা ও আইন্সলি এন্ডল্বু।

প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠায়। শুরু থেকে তাসকিন আহমেদ-মোহাম্মদ সাইফউদ্দিনদের তোপে মাত্র ১২৪ রান করে সফরকারীরা। তাড়া করতে নেমে অভিষিক্ত তানজীদ হাসান তামিমের ফিফটিতে ৮ উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে ১৩৮ রান করে সফরকারীরা। তাড়া করতে নেমে দ্রুত টপ অর্ডারদের হারিয়ে বিপাকে পড়ে বাংলাদেশ। যদিও তাওহীদ হৃদয়-মাহমুদউল্লাহ রিয়াদের ঝড়ে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে শান্তর দল

বাংলাদেশের একাদশ: লিটন দাস, তানজীদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মাহমুদুল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, রিশাদ হোসেন, তানভীর ইসলাম, তাসকিন আহমেদ, তানজীম হাসান সাকিব ও মোহাম্মদ সাইফউদ্দিন।

জিম্বাবুয়ের একদাশ: সিকান্দার রাজা (অধিনায়ক), ক্রেইগ আরভিন, জয়লর্ড গাম্বি, ব্রায়ান বেনেট, জনাথন ক্যাম্পবেল, ক্লাইভ মান্দান্ডে (উইকেটরক্ষক), লুক জংওয়ে, ওয়েলিংটন মাসাকাদজা, রায়ান বার্ল, ব্লেসিং মুজারাবানি ও ফারাজ আকরাম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution